শনিবার, জুন ১৫, ২০২৪

১ আষাঢ় ১৪৩১

শনিবার, জুন ১৫, ২০২৪
১ আষাঢ় ১৪৩১
সরকারি রেজিস্ট্রেশন নম্বর- ১৮২
আপনি পড়ছেন : সম্পাদকীয়

মাধবপুরে বিএনপি নেতা ও মাদক ব্যবসায়ী মোঃ মিজানুর রহমান জুয়ার আসরে আটক


কায়সার আহমেদ সোহাগ
2021-05-23 21:09:30
মাধবপুরে  বিএনপি নেতা  ও মাদক ব্যবসায়ী মোঃ মিজানুর রহমান জুয়ার আসরে আটক

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন সাতবর্গ এলাকা থেকে জুয়া খেলার নগদ-৪১,৬২০/-টাকা, ০৪ সেট তাস‘সহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প ।
“বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজ তথা বাংলাদেশ’কে মাদকের ভয়াল থাবা, সন্ত্রাস, জঙ্গী, ছিনতাই, ডাকাতি, জুয়া, অপহরণ, খুন, ধর্ষণ, অসাধু ডিলার’সহ বিভিন্ন ধরণের অবৈধ কর্মকান্ড থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী আপোষহীন অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 
এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি জুয়ারী চক্র নিয়মিত অবৈধভাবে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন সাতবর্গ এলাকায় একদল জুয়ারী টাকা ও তাস দ্বারা নিয়মিত জুয়া খেলে আসছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত জুয়ারী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোহাম্মদ আক্কাছ আলী এর নেতৃত্বে একটি আভিযানিক দল ২২/০৫/২০২১ ইং তারিখ ১৫.৫৫ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানাধীন সাতর্বগ বাসস্টান্ড সাকিনস্থ  মনতলা রোডের শফিক মিয়ার স,মিল এর অফিস রুমের ভিতর অভিযান পরিচালনা করে জুয়ারী দলের ১। মোঃ মিজানুর রহমান (৪৮), পিতা-মৃত মোবারক আলী, সাং-বানেশ^র, থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ, মোঃ বাবুল মিয়া (৪৫), পিতা-মৃত সোয়া মিয়া, সাং-হরিপুর, থানা-নাসিরনগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, ৩। মোঃ আক্তার হোসেন (৪০) পিতা-মোঃ কাশেম আলী, সাং-জালালপুর, ৪। মোঃ দুলাল মিয়া (৫০), পিতা-মৃত আব্দুল নূর, সাং-কালিসীমা, উভয় থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়াদেরকে আটক করা হয়। ঘটনাস্থলে জুয়াড়ীদের কাছ থেকে জুয়া খেলার নগদ ৪১,৬২০/- টাকা, ০৪ সেট তাস উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়।