শনিবার, জুন ১৫, ২০২৪

১ আষাঢ় ১৪৩১

শনিবার, জুন ১৫, ২০২৪
১ আষাঢ় ১৪৩১
সরকারি রেজিস্ট্রেশন নম্বর- ১৮২
আপনি পড়ছেন : ক্যাম্পাস

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সমাবর্তন ১৮ এপ্রিল


ডেস্ক রিপোর্ট
2024-04-15 21:54:45
সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সমাবর্তন ১৮ এপ্রিল

সিলেটের অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির তৃতীয় সমাবর্তন আগামী বৃহস্পতিবার (১৮ এপ্রিল) অনুষ্ঠিত হবে।

সকাল ১০টায় কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিতব‌্য সমাবর্তনে মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলরের পক্ষে সভাপতিত্ব করবেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি।

সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বরেণ্য ইতিহাসবিদ ও লেখক প্রফেসর ডক্টর সৈয়দ আনোয়ার হোসেন।

এবারের সমাবর্তনে বিশ্ববিদ্যালয়ের  ৫ টি বিভাগের ১৫ টি প্রোগ্রামের দেড় হাজার শিক্ষার্থী নাম নিবন্ধন করেছেন। এদিকে, বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস শামীমাবাদে আগামীকাল মঙ্গলবার থেকে শুরু হচ্ছে নিবন্ধিত শিক্ষার্থীদের মধ্যে সমাবর্তনের উপহার সামগ্রী বিতরণ। ১৬ ও ১৭ এপ্রিল এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হবে। এছাড়াও সমাবর্তনকে স্বাগত নিয়ে ১৭ এপ্রিল, বুধবার দুপুর বারোটায় একটি আনন্দ র‍্যালীর আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এতে সকল গ্র‍্যাজুয়েটকে উপস্থিত থাকার জন্য আহবান জানানো হয়েছে।

সমাবর্তনকে ঘিরে নতুন সাজে সেজেছে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। গ্রেজুয়েটদেরকে স্বাগত জানাতে প্রস্তুত  বিশ্ববিদ্যালয়ের আঙ্গিনা। অনুষ্ঠানকে সফল করতে শেষ মুহূর্তে ব্যস্ত সময় কাটাচ্ছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীরা।